সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কৃষক লীগের সভাপতি

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় পরিদর্শনে এসেছেন নব নির্বাচিত কৃষক লীগের সভাপতি সমীর চন্দ। মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় চত্বরে প্রবেশ করলে বিশ্ববিদ্যালয়ের কৃষিবিদ নেতা ও ছাত্রলীগের নেতারা তাকে সাদরে গ্রহণ করেন। পরে তিনি সিকৃবির ভিসি প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদারকে সাথে নিয়ে প্রশাসন ভবনের সামনে স্থাপিত জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব, কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ (কেআইবি) সিলেট চ্যাপ্টারের সভাপতি কৃষিবিদ মোঃ সাজিদুল ইসলাম, ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্সস অনুষদের ডিন প্রফেসর ড. আবু হেনা মোস্তফা কামাল, প্রাণিসম্পদ উৎপাদন ও ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত, ফার্মাকোলজি ও টক্সিকোলজি বিভাগের প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, প্যারাসাইটোলজি বিভাগের প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা, কৃষিতত্ত্ব ও হাওর কৃষি বিভাগের প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অফিসার পরিষদের সভাপতি মোঃ আনিসুর রহমান, চিফ মেডিক্যাল অফিসার ডাঃ অসীম রন্জন রায়, শরীরচর্চা বিভাগের পরিচালক মোঃ ছানোয়ার হোসেন মিঞা প্রমুখ।

পরবর্তীতে ভাইস-চ্যান্সেলর সচিবালয়ে একটি মত বিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে এক আলোচনায় জনাব সমীর চন্দ বলেন, “বাংলার কৃষি ও কৃষকদরে ভাগ্য উন্নোয়নে কৃষিবিদদের নিরলস কাজ করে যেতে হবে।” উল্লেখ্য কৃষিবিদ সমীর চন্দ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাবেক শিক্ষার্থী। ১৯৮৩ সালে তিনি এই বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সমাজকল্যাণ সম্পাদক নির্বাচিত হন। এরই ধারাবাহিকতায় ১৯৮৭ সালে তিনি বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ১৯৯১ সালে বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের আজীবন সদস্য হন এবং ১৯৯২ সালে পরিষদের কেন্দ্রীয় প্রচার সম্পাদক নির্বাচিত হন এবং কৃষিবিদ ইনস্টিটিটের আজীবন সদস্যপদ লাভ করেন। কদিন আগে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দি উদ্যানে কৃষক লীগের দশম জাতীয় সম্মেলনে সমীর চন্দ নতুন সভাপতি হিসেবে দায়িত্ব লাভ করেছেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: